আজ-  ,


সময় শিরোনাম:
«» কুলাউড়ায় হোটেল শ্রমিক ইউনিয়নের «» জুড়ীতে হযরত আয়েশা সিদ্দিকা রা. কওমী মাদ্রাসা উদ্বোধন «» রাজনগরে কদমহাটা শ্রী শ্রী কালীবাড়ির পুনঃনির্মিত মন্দিরের শুভ উদ্বোধন «» বার্তা সম্পাদক/প্রধান প্রতিবেদক/ব্যুরো প্রধান/নগর সম্পাদক «» বগুড়া আআদমদিঘিতে থানা নির্মাণ শ্রমিক ইউনিয়নের উদ্যোগে আন্তর্জাতিক মহান মে দিবস পালিত «» সান্তাহারে মহান মে দিবস পালিত «» মজুরি দাসত্ব উচ্ছেদের সংগ্রামকে বেগবান করার দৃপ্ত প্রত্যয়ে মৌলভীবাজার ট্রেড ইউনিয়ন সংঘের মে দিবস পালন «» বগুড়া সারিয়াকান্দিতে যমুনা নদী থেকে অবৈধভাবে বালু উত্তোলন «» নওগাঁ পত্নীতলায় মহান মে দিবস পালিত «» বগুড়ায় জেলা শ্রমিক লীগের মে দিবস পালন

মৌলভীবাজারে ইউকে বিডি ইনডোর ক্রিকেট টুর্ণামেন্ট অনুষ্ঠিত

সালেহ আহমদ (স’লিপক):

মৌলভীবাজারে প্রথমবারের মতো চারটি দলের অংশগ্রহণে ইউকে বিডি ইনডোর ক্রিকেট টুর্ণামেন্ট-২০২৪ অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (১৭ এপ্রিল) রাত ১০টা থেকে ১টা পর্যন্ত মৌলভীবাজার জেলার একমাত্র ইনডোর স্টেডিয়াম ফ্রি কিক মৌলভীবাজার ওয়াপদা রোডস্থ ভেন্যুতে বিপুল উৎসাহ উদ্দীপনা ও আনন্দঘন পরিবেশে ক্রীড়ামোদী দর্শকদের সতস্ফূর্ত অংশগ্রহণে ইনডোর ক্রিকেট টুর্ণামেন্ট-২০২৪ এর বর্ণাঢ্য উদ্বোধন, ফাইনাল খেলা ও পুরুস্কার বিতরণী অনুষ্ঠান সফলভাবে সম্পন্ন হয়।

ইউকে বিডি ইনডোর ক্রিকেট টুর্ণামেন্ট-২০২৪ এ এবার মোট চারটি টিম অংশগ্রহণ করেছে। ফাইনাল ম্যাচ দু’টি শক্তিশালী দল দ্যা রেড ব্লু রাইডার্স বনাম দ্যা ওল্ভস স্ট্রাইকার্স অংশ নিয়ে চ্যাম্পিয়ন শীপের গৌরব অর্জন করে দ্যা ওল্ভস স্ট্রাইকার্স। রানার্স আপ অর্জন করে দ্যা রেড ব্লু রাইডারর্স। এছাড়া অংশগ্রহণকারী অন্য দু’টি দল হলো বড়কাপন ক্রিকেটার্স এবং দ্যা নাইট ওয়ারিওর্স।

উদ্বোধনী ম্যাচে দ্যা নাইট ওয়ারিওর্স বনাম দ্যা রেড ব্লু রাইডার্স এবং দ্বিতীয় খেলায় দ্যা ওল্ভস স্ট্রাইকার্স বনাম বড়কাপন ক্রিকেটার্স অংশগ্রহণ করে।

তুমুল প্রতিদ্বন্ধিতাপূর্ণ ফাইনালে দ্য ওল্ভস স্ট্রাইকার্স তিন রানে দ্যা রেড ব্লু রাইডার্সকে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে। টসে জিতে প্রথমে ব্যাট করতে নেমে দ্যা ওল্ভস স্ট্রাইকার্স ৬ ওভারে ৫৬ রান সংগ্রহ করে। ৫৭ রানের লক্ষ্যে ব্যাটিং করতে নেমে দ্যা রেড ব্লু রাইডারর্স নির্ধারিত ৬ ওভার শেষে ৪ উইকেট ৫৩ করতে সমর্থ হয়। অলরাউন্ড নৈপুণ্য দেখিয়ে প্লেয়ার অব দ্যা টুর্ণামেন্ট হন দ্যা রেড ব্লু রাইডারর্স এর জীবান।

ক্রিকেট প্লেয়ার এসোসিয়েশন অব মৌলভীবাজার (সিপিএএম ইউকে) এর সাবেক সেক্রেটারী বৃটেন প্রবাসী সৈয়দ করিম ছায়েম এর সভাপতিত্বে উদ্বোধনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন মৌলভীবাজার এম.এফ. ফিলিং এন্ড সিএনজি ষ্টেশনের ম্যানেজিং ডিরেক্টর ফরহাদ আলী ইমন।

বিশেষ অতিথি ছিলেন ক্রিকেট প্লেয়ার এসোসিয়েশন অব মৌলভীবাজার (সিপিএএম ইউকে) সদস্য বৃটেন প্রবাসী ফাহাদ আহমদ, সিপিএএম ইউকে সদস্য বৃটেন প্রবাসী দাউদ সালাম স্বাধীন।

মৌলভীবাজার এম.এফ. ফিলিং এন্ড সিএনজি ষ্টেশন দ্বারা চালিত এবং তালিব’স্ ইংলিশ এন্ড আইটি ইন্সটিটিউট ও মর্ডাণ বনফুল এ যৌথ সৌজন্যে অনুষ্ঠিত সম্পূর্ণ খেলাটি কুলাউড়ার ক্রীড়াঙ্গন পরিবার ফেসবুক পেইজ সরাসরি লাইভে প্রচার করে।

প্রধান অতিথির বক্তব্যে মৌলভীবাজার এম.এফ. ফিলিং এন্ড সিএনজি ষ্টেশনের ম্যানেজিং ডিরেক্টর ফরহাদ আলী ইমন বলেন, সামাজিক ব্যাধি মাদক থেকে যুবসমাজকে দূরে রাখতে খেলাধূলার বিকল্প নেই। খেলাধূলা শরীরচর্চা ও বিনোদনের অন্যতম একটি অংশ। যা খেলোয়াড়দের শারিরিক ও মানসিক বিকাশে সহযোগিতা করে।

সভাপতির বক্তব্যে ক্রিকেট প্লেয়ার এসোসিয়েশন অব মৌলভীবাজার (সিপিএএম ইউকে) এর সাবেক সেক্রেটারী বৃটেন প্রবাসী সৈয়দ করিম ছায়েম ইউকে বিডি ইনডোর ক্রিকেট টুর্ণামেন্ট-২০২৪ সফল করতে যারা দেশ এবং প্রবাস থেকে আর্থিক সহযোগিতা করেছেন, স্পন্সর করেছেন এবং সার্বিক সহযোগিতা করেছেন সবার প্রতি আন্তরিক কৃতজ্ঞতা জানান।